,

শ্যামনগরে হাবিবপুর দারুল উলুম খাদেমুল ইসলাম মাদ্রাসা’র বাৎসরিক মাহফিল ও দস্তারবন্দী সম্পন্ন

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরা’র শ্যামনগরে হাবিবপুর দারুল উলুম খাদেমুল ইসলাম মাদ্রাসা’র বাৎসরিক মাহফিল ও দস্তারবন্দী সম্পন্ন হয়েছে। উত্ত মাদ্রাসার ১০ জন হাফেজে কোরআনকে দস্তারবন্দী প্রদান করা হয়।
২৪ মে মঙ্গলবার বিকাল ৩.৩০ মিনিটে হাবিবপুর ও এলাকাবাসীর আয়োজনে হাবিবপুর মাদ্রাসা সংলগ্ন মাঠে এলাশাইখুল হাদিস আল্লামা মুফতি আব্দুস সাদেক সাহেব দা. বা.এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন বিশ্বনন্দিত মোফাচ্ছেরে কোরআন ও তরুণ্যের অহংকার খতিবুল উম্মাহ, ঢাকা বায়তুল মামুর জামে মসজিদের খতিব ও জামিয়া তা’লীমিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী (কুয়াকাটা)।
প্রধান অতিথির বক্তব্য রাখেন,সাতক্ষীরা-৪আসনের জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,সাবেক সচিব ও চেয়ারম্যান জাতীয় রাজস্ব বোর্ডের ড.মোহাম্মদ আব্দুল মজিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান
প্রভাষক সাইদ-উজ-জ্জামান সাঈদ,উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীর, নগর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান,সাধারণ সম্পাদক সোহেল রানা বাবু প্রমুখ।
আরো বয়ান পেশ করবেন ঢাকা কেন্দ্রীয় সভাপতি ও ইসলামী সাংস্কৃতিক জোটের মাওলানা এইচএম সাইফুল ইসলাম,ঢাকা কুড়িল বিশ্ব রোড কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুফতি আশরাফুজ্জামান, বাগেরহাটের সাহেবজাদা পীর সাহেব মোড়লগঞ্জের বাংলা হাকিম রফিকুল ইসলাম, ঢাকা ওয়ায়েজ কুরুনী জামে মসজিদের খতিব মাওলানা ইব্রাহিম খলিল মাদানী, ঢাকা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ওমর ফারুক যশোরী।সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন হাফেজ মোখলেছুর রহমান।বয়ান শেষে দেশ ও জাতির কল্যাণে দোয়া করেন মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী কুয়াকাটা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *