,

শ্যামনগর থানা পুলিশের নারী-শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃবাংলাদেশ পুলিশের উদ্যোগে মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশ প্রতিটি থানায় স্থাপিত নারী-শিশু বয়স্ক প্রতিবন্ধী সার্ভিস ডেক্স এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর শুভ উদ্বোধন করা হয়েছে।
১০ এপ্রিল রোববার সকাল ১০টায় শ্যামনগর থানায় অনলাইনে টেলিকনফারেন্স মাধ্যমে শ্যামনগর থানায় নারী শিশু ও বয়স্ক প্রতিবন্ধী সার্ভিস ডেক্স শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এসময় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এস, এম, জগলুল হায়দার।
শ্যামনগর থানা অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদের তত্ত্বাবধানে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস, এম, আতাউল হক দোলন,শ্যামনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাইদুজ্জামান সাঈদ, ভাইস চেয়ারম্যান খালেদা আইউব ডলি, পুলিশ পরিদর্শক তদন্ত হাওলাদার সানোয়ার হোসেন মাসুম,শ্যামনগর প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব আকবর কবীর, সাধারণ সম্পাদক জাহিদ সুমন, স্থানীয় পর্যায়ের বিভিন্ন জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ, গণমাধ্যম ব্যক্তিবর্গ।এ সময় আরো উপস্থিত ছিলেন শ্যামনগর সদরের দাঁতপুর গ্রামের গরীব ভূমিহীন গোলাম মোস্তফার স্ত্রী সুফলভোগী জবেদা খাতুন, তার ভাই নুরুজ্জামান সরদার প্রমূখ।নিপীড়িত মানুষের মুক্তির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশের সকল থানায় পুলিশের মানবিক কার্যক্রমের অংশ হিসেবে প্রতিটি থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য সার্ভিস ডেস্ক করা হয়েছে। থানার মধ্যে সম্পূর্ণ আলাদা এই ডেস্কে বসে মহিলা পুলিশ তাদের সেবা দিবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *