,

শ্যামনগর নিবার্চনের মাঠে’শ্যামনগর সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে জনপ্রিয়তায় এগিয়ে-আব্দুর রাজ্জাক

এম,কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ আসছে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন সারাদেশের ন্যায় সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার ৩নং শ্যামনগর সদর ইউনিয়নের পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই মেম্বার পদে নির্বাচন করার জন্য মাঠে নেমেছেন হাটঘাট বেধে।
স্থানীয়রা জানান, সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন,সোয়ালিয়া গ্রামের বিশিষ্ট সমাজ সেবক,সাবেক ইউপি সদস্য মৃত মোকছেদ আলী গাজীর সুযোগ্য পুত্র সোয়ালিয়া দারুস সালাম জামে মসজিদ এর সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক,মোঃ আব্দুর রাজ্জাক অন্যায়ের প্রতিবাদকারী সততা ও ন্যায়ের প্রশ্নে আপোষহীন পরিচ্ছন্ন নেতা বিশিষ্ট সমাজসেবক তারুণ্যেরদের অহংকার।
তাঁর পরিশ্রম,সাহস,ইচ্ছাশক্তি,একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য,স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য সর্বোপরি আগামী নির্বাচনে জয়লাভের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মোঃ আব্দুর রাজ্জাক।তিনি,সকলের সহযোগিতা পাচ্ছেন এবং সহযোগিতার আশা ব্যক্ত করে চলেছেন। আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৩নং শ্যামনগর সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে জনপ্রিয়তায় হিসেবে সফলতা পাবেন তিনি ওয়ার্ডে সর্বত্র সম্মানিত জনগণে বলছেন।
তারুণ্যের প্রতীক এ ব্যক্তি তাঁর বয়স ও অভিজ্ঞতা দুটিকেই হার মানিয়েছেন। তাঁর কর্মকান্ডে মনে হয় তিনি নবীন নয়। তিনি অনেক প্রবীণ। তার অভিজ্ঞতা রয়েছে অনেক। এ সফল মানুষের পেছনে আছে কিছু গল্প, তা অনেকটা রূপকথার মতো। আর সে সব গল্প থেকে মানুষ স্বপ্ন দেখে এগিয়ে যাওয়ার নতুন প্রেরণা।
হত দরিদ্র জনগোষ্টির সেবা করাই তাঁর একমাত্র লক্ষ্য।তাছাড়া গ্রাণীণ জনপদের অবকাঠামো এবং আর্থ সামাজিক উন্নয়নের মাধ্যমে গ্রাম হবে শহর, কর্মসূচীর বাস্তব রূপদানে তার ইচ্ছার কথা ব্যক্ত করেন।
নির্বাচনের বিষয় মোঃ আব্দুর রাজ্জাক এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি আমার নিজস্ব প্রচেষ্টায় জনগণের ভাগ্য উন্নয়নে সবসময় পাশে থাকতে চাই। পাশাপাশি সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনে নিজেকে জনগনের মাঝে বিলিয়ে দিতে চাই জনপ্রতিনিধি হলে জনগণের পাশে থেকে উন্নয়নের কাজ করে যাবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *