,

সাংবাদিকদের মুক্তির দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন

নজির আহম্মদ,লক্ষ্মীপুরঃ দৈনিক ডেসটিনির সম্পাদক ও বৈশাখী টেলিভিশনের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ রফিকুল আমিন,দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক এবং নিউজ টুয়েন্টিফোরের সিইও নঈম নিজামসহ দেশের শীর্ষ পর্যায়ের ৪টি সংবাদ মাধ্যমের সম্পাদকসহ সকল সাংবাদিকের বিরুদ্ধে দায়ের করা উদ্দেশ্যমূলক মামলা প্রত্যাহার ও স্বাধীন সাংবাদিকতা নিশ্চিতের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে লক্ষ্মীপুরের সাংবাদিকরা।

লক্ষ্মীপুর প্রেসক্লাবের উদ্যেগে আজ বৃহস্পতিবার বেলা ১১ টা থেকে প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন করা হয়।
মানববন্ধনে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মালেকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল, সিনিয়র সাংবাদিক গাজী গিয়াস উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মো. কাউছার প্রেসক্লাবের সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, দূর্নীতিবাজদের বিরুদ্ধে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার ও প্রকাশ করায় দেশ বরেন্য সাংবাদিক নঈম নিজাম, ইমদাদুল হক মিলন, ইনামুল হক চৌধুরীসহ সকল সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা আজ দেশের সাংবাদিক সমাজ মেনে নিতে পারছেনা এবং পারবেনা। অবিলম্বে উদ্দেশ্যমূলক ওই মামলা প্রত্যাহার করে স্বাধীন সাংবাদিকতা নিশ্চিত করতে সরকারের প্রতি আহবান জানান সাংবাদিক নেতারা।
এসময় জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের অর্ধশতাধিক সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *