,

সাংবাদিক সংস্হা শার্শা উপজেলা শাখার সভাপতিকে নিয়ে বিরুপ মন্তব্যে তীব্র নিন্দা ও প্রতিবাদ

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

আঃজলিল,স্টাফ রিপোর্টার: 
জাতীয় সাংবাদিক সংস্হা যশোরের শার্শা উপজেলা শাখার সম্মানিত সভাপতি মেসার্স রাজা বাদশা মানি চেঞ্জারের স্বত্বাধিকারীরা আলহাজ্ব এইচ এম আবুল বাশারের ব্যাবসা প্রতিষ্ঠান সহ ব্যাক্তি হিসাবে তাকে নিয়ে সমাজের একটি কুচুক্রি মহল বিভিন্ন  ধরনের কুরুচিপূর্ণ বক্তব্য লিখে ফেসবুক দুইটা ফেক আইডি sorna Islam ও Md Runa এর বিদ্রুপ লেখা লেখি করার কারনে জাতীয় সাংবাদিক সংস্হা শার্শা উপজেলা শাখা সহ বিভিন্ন মহলে খোবের বহিঃপ্রকাশ।

যেটি একজন সভ্যো সমাজের মানুষের দ্বারা মানায় না। কারন তিনি জাতীয় সাংবাদিক সংস্হা শার্শা উপজেলা  শাখার সভাপতি বলে শুধু তাই নয়, তিনি সমাজের এবং সামাজিক ভাবে একজন সম্মানি মানুষ,সদজন,সুধিজন,সামাজিক ন্যায় পরায়ন ব্যাক্তিত্ত। 

তাকে নিয়ে sorna Islam এবং Md Runa দুটি ফেক আইডি থেকে যে বাজে মন্তব্য লিখে তাহাকে হে প্রতিপর্ন করছে, আমরা এই ধরনের বাজে মন্তব্যের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সাথে সাথে এই ধরনের ফেসবুক আইডির বিরুদ্ধে আইননুগ ব্যাবস্হা গ্রহনের জোর দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন জাতীয় সাংবাদিক সংস্হা শার্শা উপজেলা শাখার কর্মরত সকল সাংবাদিক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *