,

সাতক্ষীরায় ধর্ষণের অভিযোগে ৪ জন গ্রেফতার

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরায় গণধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় ৪ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে শহরের পলাশপোল নিউ মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বুধবার র‌্যাব-৬’র সাতক্ষীরা ক্যাম্পের কমান্ডার এএসপি নাজমুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
গ্রেফতারকৃতরা হলেন, শহরের পলাশপোল এলাকার মন্টু কারিকরের ছেলে সুলতান আহমেদ, ছাত্তার গাজীর ছেলে আব্দুল গফুর গাজী, পলাশপোল দক্ষিণপাড়ার কামাল হোসেনের ছেলে আব্দুল্লাহ হোসেন জনি ও কামালনগর গ্রামের সিদ্দিকুল ইসলাম বাবুর ছেলে জুম্মাতুল ইসলাম বনি।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আশাশুনি উপজেলার চাপড়া গ্রামের ভুক্তভোগী এক নারী মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ভারসাম্যহীন অবস্থায় চলাফেরা করেন। একপর্যায়ে গত ২৬ আগস্ট সন্ধ্যার সময় ওই নারী নিজ বাড়ি হতে কাউকে কোনকিছু না বলে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে সাতক্ষীরা শহরে চলে আসেন। ওই নারীর পিতা তাকে না পেয়ে অনেক খোঁজাখুজির এক পর্যায়ে একব্যক্তি মোবাইল ফোন করে জানান, তার মেয়ে সাতক্ষীরা শহরের নিউ মার্কেটের পেছনে রয়েছেন।
পরদিন সকালে নির্যাতিতা ওই নারীর পিতা সাতক্ষীরা শহরে এসে নিউ মার্কেটের পেছনে জনৈক ব্যক্তির বাড়ির নিচতলার মাঝখানের রুম থেকে তাকে উদ্ধার করেন।
উদ্ধারের পর তার মেয়ে তাকে জানান, তিনি রাতের আঁধারে নিউ মার্কেটের পেছনে হাঁটতে হাঁটতে চলে আসেন ও পুকুরের মধ্যে পা পিছলে পড়ে যান। এ সময় সুলতান আহম্মেদ, মো. শান্ত, ফয়সাল বাবু, আব্দুল্লাহ হোসেন জনি, আব্দুল গফুর গাজী ও জুম্মাতুল ইসলাম বনি পুকুর থেকে তাকে তুলে নিয়ে ভয়ভীতি দেখিয়ে মুখ চেপে ধরে পালাক্রমে গণধর্ষণ করেন।
এ ব্যাপারে নির্যাতিতা ওই নারীর পিতা আসামিদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *