,

সাতক্ষীরা-৪ আসনের এমপি মহাদয়ের গাড়িতে হামলা” আহত-১আটক-১

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন মহোদয়ের গাড়িতে দুবৃর্ত্তরা হামলা চালিয়েছে। এসময় দুবৃর্ত্তদের ছোঁড়া ইটের আঘাতে মারাত্বকভাবে আহত হয়েছেন পৌরসভার নকিপুর গ্রাম সুজন মাহমুদের ছেলে ও উপজেলা মৎস্যজীবিলীগের আহবায়ক সাংবাদিক মেহেদী হাসান মারুফ।

তাৎক্ষণিকভাবে স্থানীয় দ্রুত শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। সে হাসপাতালে চিকিৎসাধীন আছে।শুক্রবার ১৯ এপ্রিল রাত নয়টার দিকে উপজেলার গোডাউন মোড় এলাকায় ঘটনাটি ঘটে। এসময় স্থানীয়দের সহায়তায় পুলিশ বাবু নামের এক যুবককে আটক করেছে।আটকৃত হলেন কালিগঞ্জ উপজেলার হোগলা গ্রামের আব্দুল হান্নান কাপালি’র ছেলে বাবু কাপালি (৩২)।
সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী শেখ নুরুজ্জামান টুটুল জানান, তারা উপজেলা সদর থেকে গোমানতলী গ্রামের বাড়িতে ফিরছিলেন। রাত নয়টার দিকে গোডাউনমোড় এলাকা অতিক্রমকালে সংসদ সদস্যের গাড়ি লক্ষ্য করে রাস্তায় পাশে দাড়িয়ে থাকা যুবকরা ইট ছুঁড়ে মারে। এসময় সংসদ সদস্যের ব্যক্তিগত গাড়ির ডাইন সাইডে কাঁচ ভেদ করে বড় একটি ইট মাঝখানে বসে থাকা মেহেদী হাসান মারুফের বুকে আঘাত করে।
তবে এমপি মহাদয় গাড়ীতে ছিল না কিন্তু এমপি মহাদয় কে উদ্দেশ্য ইট ছুঁড়ে মারে। তখন এমপি মহাদয়
ঔষধ নেয়ার জন্য উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শরিফুজ্জামান সোহাগের মোটরসাইকেলে করে নকিপুর বাজারে গিয়েছিলেন।

আহত মেহেদী হাসান মারুফ জানান, ইট ছুঁড়ে মেরে তিন যুবক দৌড়ে সোনারমোড়ের দিকে পালিয়ে যায়। সংসদ সদস্যের উপর পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয় বলেও তিনি দাবি করেন।

সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন বলেন, হাসপাতাল রোডের সড়কের কাজ চলমান থাকায় আমি গাড়ি থেকে নেবে গোডাউন মোড় জামে মসজিদে এশার নামাজ শেষে যুবলীগের যুগ্ন আহবায়ক শরিফুজ্জামান সোহাগের মোটরসাইকেলে করে সদরে অবস্থিত ফার্মেসী থেকে ঔষধ নিতে যান।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ বলেন, আমি খবর পেয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে ঘটনায় জড়িত বাবু নামের এক যুবককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদে হামলার উদ্দেশ্য সহ সহযোগীদের নাম পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *