,

সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। ক্লাবের নবগঠিত কমিটির সকলের সম্মেলিত প্রচেষ্টায় অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করা হয়েছে।
বুধবার (২৯শে মে) বিকাল ৪টা ৩০ মিনিটে হিরাঝিল আল-হেরা টাওয়ারে সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাবের অফিস কার্যালয়ের সামনে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
ইফতার মাহফিলে সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাবের সভাপতির খলেদ সাইফুল্লাহ রাসেলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপদেষ্টা মন্ডলী- এস.এম মোর্শেদ, প্রকাশক ও সম্পাদক অপরাধ বিচিত্রা, দৈনিক ভোরের সমাচার, নারায়ণগঞ্জ প্রতিদিন ডট কম’র সম্পাদক ও প্রকাশক এবং আমার সংবাদের জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, এ্যাডভোকেট হারুন অর রশিদ, নারায়ণগঞ্জ জজ কোর্ট, এ্যাডভোকেট হেলাল উদ্দিন চৌধুরী, নারায়ণগঞ্জ জজ কোর্ট,। সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাবের সভাপতি- সাইফুল্লাহ মোঃ খালিদ রাসেল, স্টাফ রিপোর্টার দৈনিক এশিয়াবাণী ও অপরাধ বিচিত্রা, সাধারণ সম্পাদক- মোঃ আমির হোসেন, দৈনিক আমার সংবাদ, সি্িদ্ধরগঞ্জ প্রতিনিধি ও স্টাফ রিপোর্টার ক্রাইম জগত,আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন ওসি) জসিম উদ্দিন, মো:সাদেকুর রহমান সাদেক নারায়নগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ,আল-হেরা টাওয়ারের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ আল মামুন,সুগন্ধা হাসপাতাল এর পরিচালক মো: কবির হোসেন,কালের চিত্র সম্পাদক গাজী সোহেল , সাংবাদিক ইউনিয়নের সভাপতি গাজী সেলিম,সাধারণ সম্পাদক আবু দায়েন,সাইন বোর্ড প্রেস ক্লাবের সভাপতি এম আই ফারুক,খিলগাও প্রেস ক্লাবের সভাপতি এম.পি চৌধুরী, আবদুল বারেক ১ নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগের সভাপতি,আবদুল হালিম নিশান জয়যাত্রা টিভি, মেহরাজ হোসেন টিপু কলকাতা টিভি,সাংবাদিক আল-আমিন, আলোকিত শীতালক্ষা নিউজ র্পোটাল তোফাজ্জল হোসেন,এ ছাড়া আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি মোঃ সোহেল কিরন, বাংলা টিভি, যুগ্ন সাধারন সম্পাদক- সেলিম আহাম্মেদ, দৈনিক ভোরের সামাচারের রিপোর্টার ও কোষাধ্যক্ষ মোঃ সম্রাট আকবর, , নারায়ণগঞ্জ প্রতিদিন ডট কম’র সহ-বার্তা সম্পাদক ও প্রচার সম্পাদক মোঃ ইনজামামুল হক বাপ্পি, কার্য্যকরী সদস্য মুসফিকুর রহমান সৈকত, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি নিউজ পোর্টাল বাংলাদেশের কাগজ।
এসময় অপরাধ বিচিত্রা সম্পাদক এস.এম মোর্শেদ বলেন, সাংবাদিকরা ঐক্য বদ্ধ হওয়ার এখন সময় এসেছে। সাংবাদিকরা দেশের জন্য কাজ করতে গিয়ে বিভিন্ন হয়রানির শিকার হচ্ছে। সেই সকল সাংবাদিকদের পাশে দাড়াতে হবে এবং সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাবের সফলতা কামনা করছি।
অনুষ্ঠানে দৈনিক ভোরের সমাচার, নারায়ণগঞ্জ প্রতিদিন ডট কম’র সম্পাদক ও প্রকাশক এবং আমার সংবাদের জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাবের মাধ্যমে আমরা সেই মহান পেশার কর্মকান্ড দেখতে চাই। এ ক্লাব এক সময় সকল মানুষের মাঝে আস্থা ও বিশ্বাসের জায়গা অর্জন করবে বলে আমি বিশ্বাস করি। এ ক্লাবের সকল সাংবাদিকরা যাতে দেশ সমাজের পাশে দাড়াতে পারেন সেই প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।
এরপর সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর অপারেশন (ওসি) জসিম বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য এই ক্লাবের সদস্যদের প্রতি আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর আহ্বান রইলো। আপনারা একাগ্রচিত্তে মানুষের কল্যানে যেভাবে কাঁজ করে যাচ্ছেন তাতে যেন সততা এবং বস্তুনিষ্ঠতা বিদ্যমান থাকে সেই দিকেও আপনারা আশা রাখি সুবিবেচনায় দেখবেন। আজকের ইফতার পার্টির আয়োজনে সকলকে সিদ্ধিরগঞ্জ থানার পক্ষ থেকে মোবারকবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *