,

সুবর্ণচরে ইউনিয়ন বিএনপি সভাপতির সংবাদ সম্মেলন

মোঃ আবুল বাসার,নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালী সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি নুরুল ইসলাম আজাদ এর বিরুদ্ধে জাহাজ ডাকাতির ঘটনায় ফেইসবুকে ফেইক আইডি দিয়ে মিথ্যা তথ্য ও গুজব ছড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়।

রবিবার রাত ৮ টায় উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের এসহাক মুন্সির হাট নিজ কার্যালয়ে ইউনিয়ন বিএনপি, অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে এ সংবাদ সম্মেলন করেন তিনি।
এ সময় তিনি বলেন, আমি দীর্ঘদিন যাবত সুনামের সাথে অত্র ইউনিয়ন বিএনপি সভাপতির দ্বায়িত্ব পালন করে আসছি, গত ৫ আগষ্ট পট পরিবর্তনের পর থেকে আমরা মোহাম্মদপুরবাসী কোন প্রকার অপ্রাতিকর ঘটনা ছাড়া শান্তি পূর্ণভাবে বসবাস করে আসছি।

গত ২০ সেপ্টেম্বর আমাদের ইউনিয়নের দক্ষিণ পাশে মেঘনা নদীর নাব্যতার কারণে একটি ভলগেট জাহাজ আকটা পড়ে, পরবর্তীতে আটকা পড়া জাহাজটি ডাকাতি হয়, মালিক পক্ষের অভিযোগ ও তথ্য প্রমাণের ভিত্তিতে জাহাজে ডাকাতি হওয়া মালামাল ও নগদ টাকা ডাকাতের আত্মীয় স্বজন থেকে উদ্ধার করতে সক্ষম হই, উদ্ধারকৃত মালামাল ও নগদ টাকা মালিক পক্ষ কে বুঝিয়ে দেই, পলাতক ডাকাতদেরকে ধরতে থানা পুলিশকে অবগত করি।

একটি কুচক্রী মহল বিভিন্ন ফেইক আইডি থেকে আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও কুরুচিপূর্ণ পোস্ট করে, আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি, অতি শীঘ্রই কুচক্রী মহলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *