,

সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (২৩০২) থেকে পদত্যাগ করলেন সামাদ ও মাসুদ

নারায়ণগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (২৩০২) শিমরাইল-চিটাগাংরোড পরিচালনা উপ শ্রমিক কমিটি থেকে  পদত্যাগ করেছেন সভাপতি আব্দুস সামাদ বেপারী ও সাধারণ সম্পাদক এস এম মাসুদ রানা।

বুধবার বিকালে তারা নারায়ণগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (২৩০২) থেকে পদত্যাগের আবেদনের কাগজ দিয়ে সাংবাদিকদের মূখোমুখী হন। এরআগে ২২ জুন আব্দুস সামাদ বেপারী নারায়ণগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (২৩০২) এর সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে আবেদন করে এ পদত্যাগ করেন।

এদিকে গতকাল বুধবার বিকালে পদত্যাগপত্র জমা দেন নারায়ণগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (২৩০২) শিমরাইল-চিটাগাংরোড পরিচালনা উপ শ্রমিক কমিটির সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগ করেন এস এম মাসুদ রানা।

পদত্যাগী দুই নেতা বলেন, এখন থেকে আমরা আর পরিবহন শ্রমিকদের সংগঠন (২৩০২) এর কর্মকান্ডের সাথে জড়িত নই। আমরা আর এ সংগঠন করতে চাই না।

আমাদের নাম করে এ সংগঠনের কেউ কোন কর্মকান্ড পরিচালনা করলে তাদেরকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের হাতে তুলে দেওয়ার হন্য অনুরোধ করেন। আমরা ভবিষ্যতে এ সংগঠনের সাথে আর সম্পৃক্ত হবোনা।

পদত্যাগের অনুলিপি নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার, র‌্যাব-১১ এর অধিনায়ক ও সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার বরাবরে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *