,

হেভীওয়েট প্রার্থী আওয়ামীলীগ সভাপতি কে হারিয়ে এমপি পুত্র উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

মোঃ আবুল বাসার,নোয়াখালী প্রতিনিধিঃনোয়াখালীর সুবর্ণচর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়েছেন নোয়াখালী-৪ (সদর ও সুবর্ণচর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ একরামুল করিম চৌধুরীর ছেলে আতাহার ইশরাক সাবাব চৌধুরী।
বুধবার (৮ মে) রাত ১০টায় জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও সুবর্ণচর উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোঃ নওয়াবুল ইসলাম ফলাফলের বিষয়টি নিশ্চিত করেন।
নির্বাচনে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আতাহার ইসরাক সাবাব চৌধুরী। তিনি পেয়েছেন ৩৭ হাজার ৬৪৮ ভোট। ৬১টি কেন্দ্রের ফলাফলে সাবাব চৌধুরী ৭০৩ ভোটের ব্যবধানে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি তিন বারের উপজেলা চেয়ারম্যান দোয়াত কলম প্রতীকের প্রার্থী অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম পেয়েছেন ৩৬ হাজার ৯৪৫ ভোট।
এছাড়া ভাইস চেয়ারম্যান পদে মোঃ আবদুল্যাহ আল মামুন নির্বাচিত হন। তিনি পেয়েছেন ২৪ হাজার ৮৮৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ ফরহাদ হোসেন চৌধুরী বাহার পেয়েছেন ২৪ হাজার ৫২৭ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মুন্নী আহমেদ পেয়েছেন ৫৭ হাজার ৪৯৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আলেয়া বেগম পেয়েছে ৫৭৩৫ ভোট। এই উপজেলার ৮টি ইউনিয়নে ভোটার সংখ্যা ২ লক্ষ ২৫ হাজার ১৮৮জন।
উল্লেখ্য, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ৬১টি কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *