,

দেশ যুব সংগঠন সিলেটের উদ্যোগে যুব নারীদের সেলাই প্রশিক্ষণের সনদপত্র বিতরণ।

নিজস্ব প্রতিবেদকঃদেশ যুব সংগঠন সিলেটের উদ্যোগে ৪০ জন কর্মহীন নারীদের প্রশিক্ষণ পরবর্তি সনদ পত্র ও সম্মাননা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) বিকাল ৩ ঘঠিকায় দেশ যুব সংগঠন সিলেটের উদ্যোগে, যুব উন্নয়ন অধিদপ্তর সিলেট,র হলরুমে যুব নারীদের ৪০ জন প্রশিক্ষনার্থীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তি সনদপত্র ও সম্মাননা ক্রেস্ট বিতরণ করা হয়।

দেশ যুব সংগঠন সিলেটের সভাপতি (অভিনয়শিল্পী ও যুব সংগঠক) মোঃ কামালের সভাপতিত্বে ও যুব সংগঠনের সদস্যা ফাতেমা জান্নাত তুলির সঞ্চালনায়, অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য সোহেল আহমদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের উপপরিচালক, রফিকুল ইসলাম শামীম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও দেশ যুব সংগঠন সিলেটের উপদেষ্টা ভবতোষ রায় বর্মণ, সিলেট ডেভেলাপমেন্ট কাউন্সিল সিলেট জেলা সভাপতি মোঃ আবুল কালাম।

সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আহাদ, সিলেট যুব উন্নয়ন পরিষদের সভাপতি আফিকুর রহমান আফিক, ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ুথ সোসাইটির সভাপতি ও সংগঠক মোঃ নজরুল ইসলাম, সিলেট টুরিস্ট ক্লাবের ভ্রমণ বিষয়ক সম্পাদক আব্দুল মোমিন, সিলেট আলোকিত যুব সমাজ কল্যান সংস্থার সভাপতি শারমিন আক্তার, ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ুথ সোসাইটির যুগ্ম সাধারণ সম্পাদক কয়ছর আহমদ কাওছার, দেশ যুব সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সীমা রানী বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক আমেনা আক্তার রেবা, প্রচার সম্পাদক ববি বেগম, মহিলা বিষয়ক সম্পাদিকা অনন্যা বিশ্বাস প্রমুখ।

অনুষ্ঠান শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট সংগীত শিল্পী বাউল বিরহী কালা মিয়া। পরে ৪০ জন প্রশিক্ষনার্থীকে সনদপত্র ও সম্মাননা ক্রেস্ট তুলে অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *