,

ড. ইউনূসের পাশে থেকে সময় দিতে চান তারেক রহমান

নিজস্ব প্রতিনিধিঃ
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের পাশে থেকে সময় দিতে চান বলে মন্তব্য করেছেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ মালিক। বৃহস্পতিবার বিকেলে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দলীয় কর্মীদের দেওয়া সংবর্ধনা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ মালিক বলেন, তাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কোনো ‘ফেভার’ চান না। তিনি আইনি লড়াই করবেন। অচিরেই তিনি আইনি লড়াই করে দেশে ফিরে আসবেন।

বিএনপি চেয়ারপারসনের এ উপদেষ্টা আরও বলেন, বাংলাদেশে আইনের শাসন যদি থাকে, তাহলে তারেক রহমান ন্যায়বিচার পাবেন। তারেক রহমান ড. ইউনূসের পাশে থেকে সময় দিতে চান।

ড. ইউনূসের প্রতি বিএনপি আস্থাশীল উল্লেখ করে মালিক বলেন, ইউনূস সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত করবেন বলে মনে করে বিএনপি।

মালিক আরও বলেন, শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় ১৪ বিলিয়ন ইউএস ডলার পাচার করেছে। এফবিআইও তাঁর বিরুদ্ধে মামলা করেছে। বিএনপি জয়ের বিচার ও অর্থ ফেরত আনার দাবি করছে বলেও জানান তিনি।

এর আগে দুপুরে ঢাকা থেকে আকাশপথে সিলেটে এসে পৌঁছান যুক্তরাজ্য বিএনপির এ সভাপতি। এ সময় ফুলেল শুভেচ্ছায় তাঁকে বরণ করেন সাবেক সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় সদস্য মিজানুর রহমান মিজান জেলা ও মহানগর বিএনপির পর্যায়ের নেতা-কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *