,

সুবর্ণচরে ফ্যাসিস্ট দোসরদের ষড়যন্ত্র রুখে দিতে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধিঃ
সুবর্ণচর উপজেলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ফ্যাসিস্ট স্বৈরাচার দোসর নেতা কর্মীদের হুমকি- ধামকিসহ বর্তমানে আবার খুনি দলের মাথা চাড়া দিয়ে ওঠার অপচেষ্টার প্রতিবাদে এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হলো।

২১ অক্টোবর (সোমবার) সন্ধ্যায় ঐতিহ্যবাসী ২নং চরবাটা ইউনিয়নের চরমজিদ ভুঁইয়ারহাট বাজারে এই সমাবেশের আয়োজন করে বিএনপির অংঙ্গসংগঠণ।

উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক রিয়াজ সিদ্দিকী সৈকতের সঞ্চালনায় ও চরবাটা ইউনিয়ন বিএনপির সভাপতি অলি উল্যাহ সওদাগরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা বিএনপির সাধারন সম্পাদক এডভোকেট আব্দুর রহমান।

বিশেষ অতিথির হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা বিএনপির দপ্তর সম্পাদক ওমর ফারুক টপি, সুবর্ণচর উপজেলা যুবদলের সদস্য সচিব নুরুল হুদা, সাবেক যুবদল নেতা বেলাল হোসেন সুমন, চরবাটা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মহি উদ্দিন মহিম, উপজেলা শ্রমিক দলের আহবায়ক মঞ্জু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রিয়াজ উদ্দিন শাকিল, উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব মামুন হোসেন রোহান, ইউনিয়ন বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক নিজাম মাঝি, পূর্ব চরবাটা ইউনিয়ন যুবদলের সদস্য সচিব আজগর হোসেন, চরবাটা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু বক্কর ছিদ্দিক ভুট্রুসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল,কৃষক দল, তাঁতী দলের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, খুনি হাসিনা বিগত ১৬ বছরে হাজার হাজার গুম, খুন করেছেন। সব শেষে ছাত্র আন্দোলনেও শত শত ছাত্র ভাইদের হত্যা করেছে। অনতিবিলম্বে তাকে দেশে এনে ফাঁসি কার্যকর করতে হবে। শেখ হাসিনার পতনের পর কিছু অসাধু কুচক্রী মহল সাধারন মানুষকে হয়রানী করছে।

অতীতে অনিয়ম দুর্নীতি আওয়ামীলীগ করেছে কিন্তু বিএনপি তাদের মত দল নয়। বিএনপি প্রতিহিংসার রাজনীতি করেনা। যারা বর্তমানে লুটপাট করছে তারা আওয়ামলীগের সমর্থক, তারা এসব করে বিএনপির উপর দায় চাপাতে সড়যন্ত্রে লিপ্ত রয়েছে । কিছু বিএনপি নেতা কর্মি আওয়ামীলীগকে পূনঃরায় সংগঠিত করতে আওয়ামীলীগ নেতাকর্মিদের আশ্রয় প্রশ্রয় দিচ্ছেন যা মোটেও কাম্য নয়।

আগামীতে সকল লেবাসধারী নেতাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার দাবী জানান বক্তারা।

সমাবেশ শেষে ভূঁইয়ার হাট বাজারে এক বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজারের জিরো পয়েন্টে এসে মিলিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *