,

কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের সাহায্যার্থে যমুনা ব্যাংক ফাউন্ডেশন ১০ লাখ টাকার চেক প্রদান

আহসান উল্লাহ বাবলু,সাতক্ষীরা জেলা প্রতিনিধি:: করোনা মহামারী দুর্যোগ মোকাবেলায় সাতক্ষীরা জেলায় কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের সাহায্যার্থে যমুনা ব্যাংক ফাউন্ডেশন ১০ লাখ টাকার চেক হস্তান্তর করেছে। সোমবার দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে যুমনা ব্যাংকের ভিপি ও খুলনা জোনের জোনাল হেড সাব্বির আহমেদ খান জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির এর হাতে চেক টি তুলে দেন।

যুমনা ব্যাংকের ভিপি ও খুলনা জোনের জোনাল হেড সাব্বির আহমেদ খানের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও উপপরিচালক স্থানীয় সরকার মো. তানজিল্লুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এম. এম. মাহমুদুর রহমান ও যমুনা ব্যাংক সাতক্ষীরা শাখার ম্যানেজার মো. রফিকুল ইসলাম প্রমুখ।

এ সময় যুমনা ব্যাংকের ভিপি ও খুলনা জোনের জোনাল হেড সাব্বির আহমেদ খান বলেন, সাতক্ষীরায় করোনার প্রাদুর্ভব বেড়েছে। অসংখ্য অসহায় মানুষ আজ করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে বাড়িতে অথবা হাসপাতালে ভর্তি রয়েছেন। অনেকেই চলমান লকডাউনের কারনে তাদের পরিবার পরিজন নিয়ে চরম দুরাবস্থায় আছেন। এসব অসহায় ও দুস্থ মানুষের কল্যানে ব্যয় করার জন্য সাতক্ষীরা জেলা প্রশাসকের হাতে ১০ লাখ টাকা প্রদান করা হলো। করোনা কালনি দুর্যোগ মোকাবেলায় জেলা প্রশাসন উক্ত অর্থ ব্যয় করবেন বলে তিনি আশা ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *