,

২১ আগস্ট: পত্নীতলায় স্বরণ সভা ও দোয়া মাহফিল

রবিউল ইসলাম,পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ ২১ আগস্ট ২০০৪ সালের নারকীয় গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে পত্নীতলা উপজেলা আওয়ামী লীগ নানা কর্মসূচি পালন করে আসছে। প্রতি বছরের মতো এবারও বেশ কিছু কর্মসূচি পালনের উদ্যোগ নিয়েছেন তারা।

২১ আগস্ট ২০০৪ সালে বঙ্গবন্ধু এভিনিউ চত্বরে তৎকালীন বিরাধীদলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাস্থলে গ্রেনেড হামলায় আইভি রহমানসহ অন্যান্য নিহতদের স্মরণে পত্নীতলায় দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণসহ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ, নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।

শনিবার সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল গাফ্ফার।
এসময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল আহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা (মুক্তা), নজিপুর পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুল আলম বেন্টু, জেলা পরিষদ সদস্য ফাতেমা জিন্না ঝর্ণা, উপজেলা ছাত্র লীগের সভাপতি বদিউজ্জামান বিলাশ সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *