,

ওবায়দুল কাদেরের সঙ্গে কাদের সিদ্দিকী ও হুদার বৈঠক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী ও তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা। আজ বৃহস্পতিবার বিকেলে সচিবালয়ের নিজ মন্ত্রণালয়ে পৃথকভাবে তাদের সঙ্গে বৈঠক করেন ওবায়দুল কাদের।

মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, বিকেল সাড়ে তিনটায় প্রথমে ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা। এরপর বিকেলে চারটায় কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর সঙ্গে বৈঠক করেন।

এ সম্পর্কে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ‘এটা ছিল সৌজন্য সাক্ষাৎ। এখানে রাজনীতির কোনো অংক নেই। ‘আমি বাসদের খালেকুজ্জামানের সঙ্গে ফোনে কথা বলেছি। আমি ফোনে কাদের সিদ্দিকীর সঙ্গেও কথা বলেছি। উনি সোমবার আমাকে কল করেছিলেন কিন্তু খেয়াল করতে পারিনি। পরে আজ তাকে কল করে কথা বলেছি।’

ওবায়দুল কাদের আরও জানান, রাজনীতিতে সৌজন্যবোধটা দরকার আছে। কর্নেল অলিও আমাকে ফোন করেছেন। আ স ম আবদুর রব এবং মেজর মান্নানও আমাকে ফোন করেছেন। এভাবে ফোনালাপটা থাকলে অনেক কিছুই সমাধান হয়ে যায়।

জানা গেছে, একাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে প্রবীণ এই দুই নেতার সঙ্গে বৈঠক করেছেন তিনি। ইতোমধ্যে আওয়ামী লীগের নেতৃত্বাধীন জোটে যাওয়ার বিষয়ে তারা দু’জন আগ্রহ প্রকাশ করেছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *