,

কালিগঞ্জ বিষ্ণুপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী ইফতেখারুল ইসলাম সুমনের ব্যাপক গণসংযোগ

শাহাদাত হোসেনঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে কালিগঞ্জ উপজেলার ২ নং বিষ্ণুপুর ইউনিয়ন শ্রমিক লীগের নেতাকর্মীদের নিয়ে ব্যাপক গণসংযোগ করেছেন বিষ্ণুপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি সাবেক ছাত্রলীগের সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী ইফতেখারুল ইসলাম সুমন।

সোমবার বিকাল থেকে রাত ৮ পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন গ্রামে হাট বাজারে এ গণসংযোগ করেন।

এ সময় নেতাকর্মীরা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইফতেখারুল ইসলাম সুমন কে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানানো হয়।

চেয়ারম্যান পদপ্রার্থী ইফতেখারুল ইসলাম সুমন বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দেয় ইউনিয়নের অবহেলিত, নির্যাতিত, নিপিড়ীত, সুবিচার থেকে বঞ্চিত তৃনমূলে মানুষের অধিকার ও দাবি ফিরিয়ে দেওয়াই আমার একমাত্র অঙ্গীকার।

এ সময় উপস্থিত ছিলেন বিষ্ণুপুর ইউনিয়ন
শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শ্রীবাস চন্দ্র ঘোষ, শ্রমিক লীগের সহ সভাপতি আশরাফুল ইসলাম, বিষ্ণুপুর ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি তাপস কুমার ঘোষ, শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক প্রশান্ত ঘোষ,নির্বাহী সদস্য সুকুমার মন্ডল,শংকর সরকার,শম্ভু সরকার সহ সকল সদস্য এবং সকল নেতৃবৃন্দ ও ইউপি সদস্য কামাল হোসেন, চাম্পাফুল ইউনিয়ন শ্রমিকলীগ যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *