,

শ্যামনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

এম,কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের পশ্চিম কৈখালী গ্রামের মোঃ আব্দুল খলিল মল্লিকের ছেলে মোঃ হাবিবুর রহমান ১৫ নভেম্বর সকাল ১১টায় শ্যামনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।
তিনি লিখিত বক্তব্যে বলেন অনলাইন নিউজ প্যাট্রল ” দি এডিটর ” চ্যানেল কর্তৃক প্রকাশিত ” চোরাচালানের নতুন হটস্পট শ্যামনগরের কৈখালী সীমান্ত ” শিরোনামের নিউজ গত ১৩ নভেম্বর স্যোসাল মিডিয়ায় প্রচার হয় ,এবং পত্রদূত পত্রিকায় উক্ত রিপোর্টের অসত্য তথ্য প্রচার করায় তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি দি এডিটর অন লাইন নিউজ পেজে গত ১৩ নভেম্বর প্রকাশিত সংবাদটি তে স্হানীয় প্রতিহিংসা বা নিরবাচনী চক্রান্তে যোগসাজসে আমার নামে সম্পূর্ণ ভুল তথ্য বয়ান কবে রিপোর্টারে কাছে প্রকাশ করেন।
যাহা আমার সমাজিক ভাব মুর্তিক্ষুন্ন করে,আইনির চোখে আমাকে অপরাধী আমি ৫ নং কৈখালী ইউনিয়নের বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা লীগের সম্মানিত সভাপতি পদে দায়িত্ব পালন করছি বিগত কয়েক বছর ।আমি মুদি দোকালের সাথে চায়ের দোকান ক্যারাম বোর্ড এবং ধানের জমি চাষ করি এবং ছোট্ট একটি মাছের পুকুরের চাষ করে আমার পরিবারের জীবন জীবিকা নিরবাহ করে থাকি । আমি সম্পূর্ণ হালাল এবং সহি ভাবে সামাজিক শান্তিপূর্ণ জীবন পরিচালনা করি । কিন্তু প্রতিনিয়াত আমার নামে মিথ্যা বানোয়াট মনগড়া বক্তব্য প্রদান করে মো : মোত্তেজা। যা সম্পূর্ণ ভাবে বানোয়াট মিথ্যা গুজব ছাড়া আর কিছুই না আমি দি এডিটর নিউস চ্যানেলে এবং দৈনিক পত্রদূত পত্রিকায় প্রকাশিত সংবাদটি তে আমাকে জাড়ায়ে যে সংবাদ টি প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। আমি এমন কোন খারাপ কাজের সাথে লিপ্ত নই । আর যারা আমাকে সামাজিক ভাবে হেনস্তা করতে চাই , আমাকে আইনির চোখে অপরাধী সাজাতে চায় , আমি তাদের ভবে প্রতি নিয়তো আমার পরিবার পরিতানদের নিয়ে আতঙ্কিত হয়ে থাকি , আমি বাংলাদেশ আইলি প্রসাসলের কাজে বা জাতির বিবেক সাংবাদিক ভাইদের কাছে আজ এই সংবাদিক সম্মেলনের মাধ্যমে সাব্রিক সহযোগিতা কামনা করছি অতএব জনাব , বর্ণিত অবস্থার পরিপ্রেক্ষিতে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে আপনার মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবগত করানোর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য অনুরোধ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *