,

এসসিএফ এর পক্ষ থেকে শ্যামনগরে এতিম মেধাবী শিক্ষার্থীরা বৃত্তি প্রদান

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃশ্যামনগরে সাউদার্ন চ্যারিটি ফাউন্ডেশন (এসসিএফ) কর্তৃক মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শনিবার ১৭ ফেব্রয়ারী বেলা ১২ টা উপজেলার গাবুরা ইউনিয়নের চকবারায় নিজস্ব কার্যলয়ে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।এসসিএফের সভাপতি মোঃ মইনুল ইসলামের সভাপতিত্বে
হাবিবুল্লাহ আল মামুনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য ও পুরস্কার বিতরণ করেন সাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি এস.এম আতাউল হক দোলন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য গাজী গোলাম মোস্তফা (বাংলা) উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, গাবুরা ইউপি চেয়ারম্যান জি.এম মাছুদুল আলম সহ বিভিন্ন পর্যায়ের জন প্রতিনিধি ও অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দ ।
অনুষ্ঠানে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের তাৎপর্য শীর্ষক আলোচনার পাশাপাশি শ্যামনগর ও কালিগঞ্জ উপজেলার ১৮ জন পিতৃহারা মেধাবী শিক্ষার্থীদের মাঝে মাসিক শিক্ষাবৃত্তি ও বিজয়ী প্রতিযোগীদের হাতে পুরুস্কার তুলে দেওয়া হয়। উপস্থিত মেহমানবৃন্দ এসসিএফের কার্যাবলীর ভূয়সী প্রসংশা করেন এবং উপকূলের মানুষের জন্য এর কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। উল্লেখ্য যে, সাউদার্ন চ্যারিটি ফাউন্ডেশন (এসসিএফ) ২০১৫ সাল থেকে উপকূলে বিভিন্ন সামাজিক কাজ পরিচালনা করে আসছে। বর্তমানে সারাদেশব্যাপী এসসিএফের কার্যক্রম চলমান আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *