,

কামারগাঁ ইউপিতে জনজরীপে এগিয়ে শ্রীঃতারাপদ মন্ডল

মোঃফিরোজ উদ্দিন,তানোর( রাজশাহী) প্রতিনিধিঃ জশাহীর তানোর উপজেলার ৬নং কাঁমারগা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জন জরিপে এগিয়ে আছেন, শ্রীঃতারাপদ মন্ডল।

স্থানীয় সুত্রে জানা গেছে, আসন্ন ৬নং কাঁমারগা ইউপি নির্বাচনে প্রতিষ্ঠিত, কর্মী-জনবান্ধব, অপ্রতিদন্দী ও পরীক্ষিত নেতৃত্ব শ্রীঃতারাপদ মন্ডল,বলে ভোটারদের মাঝে সাড়া পাওয়া যাচ্ছে যে,

উন্নয়নের ধারা অব্যহত রাখতে অসমাপ্ত কাজ সম্পন্ন করার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। তিনি সাবেক মেম্বার ছিলেন এবং তৎকালীন সময়ে এলাকার অনেক উন্নয়ন করেছেন।যা পরবর্তী সময়ে আর কেউ করতে পারেনি তায় আরো একবার উন্নয়ন এর ধারা কে এগিয়ে নিয়ে যাওয়ার সুযোগ করে দিতে চায় জনগণ তাকে।

আর্থিকভাবে দূর্বল কোনো প্রার্থী সদস্য হলে সে প্রকল্পের টাকায় ভাগ বসাবে এতে এলাকার উন্নয়ন বাধাগ্রস্ত হবে, আর সেটি হলে সরকারের ভাবমুর্তিও ক্ষুন্ন হবে। অধিকাংশক্ষেত্রে স্থানীয় নির্বাচনে ভোটারগণ এসব বিচার-বিশ্লেষণ করেই ভোট প্রয়োগ করে বলে একাধিক সুত্র নিশ্চিত করেছে।

জানা গেছে, কামারগাঁ ইউনিয়ন কৃষি প্রধান এলাকা প্রায় ৯০ শতাংশ মানুষ কৃষিজীবী। ফলে কৃষিজীবী এসব সহজসরল মানুষ তাদের মতো সহজসরল ও নম্র-ভদ্র আচরণ বিশিষ্ট সমাজের সাদাসিধে ব্যক্তিকে তারা তাদের প্রতিনিধি হিসেবে দেখতে চাই।শ্রীঃতারাপদ মন্ডল বিগত১০বছর ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। সেখান থেকে তার অনেক উন্নয়ন আমরা এলাকাবাসী পেয়েছি।

আরো জানা গেছে, বিগত দীর্ঘ ১০ বছর ধরে তিনি সুনামের সঙ্গে ইউপির সদস্য হিসেবে দায়িত্ব পালন করে ছিলেন। তার সময়ে গ্রামের ছোট ছোট রাস্তায় আরসিসি পাইপ, ইটের সোলিং, ড্রেন, কালভার্ট, গাইড ওয়াল, নলকূপ, মাটির রাস্তা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা, ভিজিডির খাদ্য সহায়তা, সেনেটারী ল্যাট্রিন, সচেতনা মূলক কর্মকান্ড করে সকলের দৃষ্টি কেড়েছেন।

এসব বিষয়ে জানতে চাইলে শ্রঃতারাপদ মন্ডল,জানান জনগণ আমাকে ভোট দিয়েছির ইউনিয়নের উন্নয়ন মূলক কাজ ও মানুষের পাশে থাকার জন্য। আমার সাধ্যমত চেষ্টা করেছি। দেখার মালিক সৃষ্টি কর্তা। যে কয় দিন বেঁচে আছি আমি যেনো জনগনের পাশে থেকে ইউনিয়নে এবং আমার ওয়ার্ডের উন্নয়ন মূলক কাজ করতে পারি। এটিই আমার আশা। ভোট জনগণের হাতে তারা যাকে খুশি তাকে ভোট দিবে। তবে, আমি ইউনিয়নের এবং আমার ওযার্ডের সর্বস্তরের মানুষের পাশে থেকে উপকারের চেষ্টা করছি। কিন্তু জনগণ আমার কথায় যাতে কষ্ট না পায় তার জন্য সর্বক্ষণিক চেষ্টা করি।

তিনি আরো বলেন, আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচনে জনগণের ভোটে পুনরায় নির্বাচিত করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *