,

পিন্টুর বিরুদ্ধে স্বপন অপহরন মামলা, রত্না ও মামুনের রিমান্ড

স্টাফ রিপোর্টার

এবার পিন্টুর আরেক বন্ধু স্বপন কুমার পোদ্দার অপহরনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে প্রবীর চন্দ্র ঘোষের হত্যাকারী পিন্টু দেবনাথের বিরুদ্ধে।  সোমবার (১৬ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ সদর থানায় স্বপনের বড় ভাই অজিত কুমার পোদ্দার বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

রবিবার রাতে স্বপন কুমার পোদ্দারের ব্যবহৃত মোবাইল সহ মাসদাইর থেকে গ্রেপ্তার করা হয়েছে পিন্টুর প্রেমিকা রত্না রানীকে। একই রাতে আমলাপাড়া থেকে গ্রেপ্তার করা হয় আব্দুল্লাহ আল মামুন নামের একজনকে। ধারণা করা হচ্ছে এই মামুনই পিন্টুর সেই বড় ভাই। যে ইন্দন জুগিয়েছিলো প্রবীর হত্যার ঘটনায়।

মামলায় পিন্টুর প্রেমিকা রত্না রানী চক্রবর্তীকে প্রধান আসামী করে মোট চারজনকে আসামী করা হয়েছে বলে জানিয়েছে সদর থানা পুলিশ।  অন্যান্য আসামীরা হলেন আব্দুল্লাহ আল মামুন, পিন্টু দেবনাথ ও বাপন ভোৗমিক।

এদিকে স্বপন অপহরন মামলায় রত্না ও মামুনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সিনিয়র জুডিশিয়াল মেজিষ্ট্রেট আশেক ইমামের আদালতে আসামিদের সাত দিন করে রিমান্ড আবেদন করলে তিন দিনের  রিমান্ড মঞ্জুর করা হয়।

প্রায় ২১ মাস আগে ১০ অক্টোবর ২০১৬ বিকেলে নিতাইগঞ্জের কাচারি গলির নিজ বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি স্বপন। স্বপন গুমের ঘটনায় তার বন্ধু পিন্টু দেবনাথের সংশ্লিষ্টতার প্রাথমিক প্রমাণ পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশের একটি সূত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *