,

বিষ্ণুপুরে সদ্য নির্বাচিত চেয়ারম্যান জনকল্যাণে প্রশংসিত

কালিগঞ্জ প্রতিনিধি।। সাতক্ষীরার কালিগঞ্জে পথযাত্রী ও জনসাধরণের দুর্ভোগ লাঘবে ব্যাক্তি উদ্যোগে সড়ক সংষ্কার করে প্রশংসিত হয়েছেন বিষ্ণুপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

এ সময় নবীন ইউপি অভিভাবকের সাথে সার্বিক সহযোগিতা করেন ৭নং ওয়ার্ড থেকে নব-নির্বাচিত মেম্বার জিএম আব্দুল কাদের, এলাকার গণ্যমান্য ও সর্বস্তরের সাধারণ জনগণ। রবিবার(১৯ ডিসেম্বর) সকাল ৯ টায় কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের চৌমুহনী বাজার থেকে বিষ্ণুপুর সড়কের মুকুন্দপুর নামক স্থানে কার্পেটিং সড়কের ১শ গজ জায়গাজুড়ে দীর্ঘদিন যাবৎ চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। একটু বৃষ্টি হলেই দিনে ও রাতে হাজারো যাত্রী সাধারণকে ব্যাপক ভোগান্তিতে পড়তে হয়। জনগণের এ ভোগান্তি লাঘবে ও যাত্রীদের চলাচলের সুবিধার স্বার্থে কালিগঞ্জ উপজেলার ২নং বিষ্ণুপুর ইউপি’র নবীন চেয়ারম্যান মেম্বার ও সাধারন স্বেচ্ছাসেবী মানুষদেরকে নিয়ে এগিয়ে আসেন এবং কাদাযুক্ত বেহাল স্থানে বালু ও ইটেরখোয়া দিয়ে সংষ্কার করে দেন।

এসময় শতশত পথযাত্রী ও সাধারণ মানুষ সদ্য নির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের জনকল্যাণে এমন উদ্যোগে ভূয়শী প্রশংসা করেন। এই সড়ক দিয়ে হাজার হাজার জনসাধারণ চলাচল করে থাকেন। ঠিক এমন সময়ে অতি জনগুরুত্বপূর্ণ সড়কটির বেহালদশা স্থানে সংস্কার করে দেওয়ায় ব্যাপক প্রশংসিত হয়েছেন নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সহ সংশ্লিষ্ট সকলেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *