,

বুড়িগোয়ালিনীতে আর.ও পানির প্লান্টের শুভ উদ্বোধন করলেন এমপি জগলুল হায়দার

ছবিঃ মারুফ বিল্লাহ রুবেল

মারুফ বিল্লাহ রুবেল, শ্যামনগর থেকে : বুড়িগোয়ালিনীতে আর.ও পানির প্লান্টের শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাতক্ষীরা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য এস. এম জগলুল হায়দার।

বৃহস্পতিবার (২৩ শে এপ্রিল) সকাল ১১ ঘটিকায় দূর্গাবাটি গ্রামে মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ও বন্ধু এই স্লোগানকে সামনে রেখে মুজিব বর্ষে উপকূলীয় দূর্যোগ প্রবণ ৯ নং বুড়িগোয়ালিনী ইউনিয়নের মানুষের সুপেয় পানির সংকট নিরসন কল্পে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার সুপেয় পানির আর.ও প্লান্টের শুভ উদ্বোধন করেন এস এম জগলুল হায়দার।

উল্লেখ্য, গত দুই দিন আগে শ্যামনগর উপজেলার শ্রেষ্ঠ যুব স্বেচ্ছাসেবী সংগঠন সিডিও ইয়ুথ টিমের প্রতিষ্ঠাতা পরিচালক এবং শ্যামনগর উপজেলা রিপার্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরানের ফেসবুকে উপকূলীয় অঞ্চলে খাবার পানির সংকট বিষয়ে একটি পোষ্ট দিয়েছিলেন, কিছুক্ষণ পরে বিষয়টি সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস.এম জগলুল হায়দারের নজরে আসে। তিনি তাৎক্ষণিকভাবে জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সাইফুর রহমানকে অবহিত করেন। পরবর্তীতে তিনি এক সপ্তাহের মধ্যে চেষ্টা করবেন বলে আশ্বস্ত করেন। কিন্তু তারই ২৪ ঘন্টার মধ্যে সেটি বাস্থবায়নে রুপ দানে কার্যকরী ভূমিকা রাখলেন এমপি জগলুল হায়দার।
আর.ও প্লান্ট উদবোধন কালে এমপি জগলুল হায়দার বলেন,এই এলাকার মানুষের দীর্ঘদিনের দাবি সুপেয় পানি নিশ্চিত করন যা অচিরেই সমাধান হবে ইনশাআল্লাহ। এসময় তিনি বলেন,স্বেচ্ছাসেবী সংগঠন সিডিও ইয়ুথ টিমের ফেসবুক পোস্ট দেখেই আমি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সাইফুর রহমান এর সাথে কথা বলি।এসময় তিনি দ্রুত সুপেয় পানির ব্যবস্থা করার আশ্বাস দেন।এরমধ্যে ২৪ ঘন্টার মধ্যে দূর্গাবাটি বাসীর প্রাণের দাবি সুপেয় পানির ব্যবস্থা হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং জনস্বাস্থ্যের প্রধান প্রকৌশলী সাইফুর রহমান এর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।
আর.ও প্লান্ট উদ্ধোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম আবুজার গিফারী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক মোশাররফ হোসেন, বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভবতোষ কুমার মণ্ডল, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপসহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, উপজেলা রিপার্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরান, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিঠু, যুগ্ন সাধারণ সম্পাদক মারুফ বিল্লাহ রুবেল, বিজয় মন্ডল, সিডিও ইয়ুথ টিমের সভাপতি স.ম ওসমান গনি সোহাগ, মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বেলাল হোসেন,বিশিষ্ট ব্যবসায়ী জাহিদ হাসান সহ বুড়িগোয়ালিনী ইউপির সকল সদস্য এবং অনলাইন, প্রিন্টস ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *