,

মুজিব বর্ষে দেবীপুর কমিউনিটি ক্লিনিকে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার” উদ্বোধন

মেহেদী মারুফ,সাতক্ষীরা শ্যামনগর থেকেঃ সাতক্ষীরা শ্যামনগরের দেবীপুর কমিউনিটি ক্লিনিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার” উদ্বোধন হয়েছে। ১০১ তম শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।

বুধবার (১৭ মার্চ) বিকাল ৪ টায় দেবীপুর কমিউনিটি ক্লিনিকে আয়োজিত উক্ত কেক কাটা, আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাতক্ষীরা-৪ (শ্যামনগর কালিগঞ্জ আংশিক) আসনের সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার।

এ সময় উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক মোশাররফ হোসেন, নারী উদ্যোক্তা চন্দ্রিকা ব্যানার্জি সহ অনেকে।
এস.এম জগলুল হায়দার এমপি। এমপি মহোদয়ের ক্লিনিক পরিদর্শনকালে সিএইচসিপি সম্পদ অনিরুদ্ধ স্বাস্থ্যসেবার পাশাপাশি বিভিন্ন ধরনের উদ্ভাবনীমুলক কার্যক্রম সম্পর্কে তাকে অবগত করেন। তিনি সকল কার্যক্রম দেখে খুশি হয়ে সকলকে প্রশংসিত করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রত্যন্ত অঞ্চলে কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠার মাধ্যমে জনগণের দোরগোড়ায় বিনামুল্যে স্বাস্থ্যসেবা প্রদানের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। । এ সময় তিনি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে কেক কাটেন এবং কমিউনিটি গ্রুপ ও সাপোর্ট গ্রুপের সদস্যবৃন্দ সহ সকল অতিথিবৃন্দের সাথে মতবিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *