,

শ্যামনগরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে কেক কাটা আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার ১৭ মার্চ সকাল ১০ টায় উপজেলা পরিষদ কমপ্লেক্স চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি এস এম জগলুল হায়দার,উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, শ্যামনগর থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও স্বেচ্ছাসেবী সংগঠন।
সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে মর্ডান স্কুল সংলগ্ন সুরেন মঞ্চে আলোচনা সভা, পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য এমএম জগলুল হায়দার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এসএম আতাউল হক দোলন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান সাঈদ,মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ শহীদুল্লাহ,থানা অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ, মুক্তিযোদ্ধা দেবী রঞ্জন মন্ডল প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তর প্রধানগণ, আওয়ামীলীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, বিভিন্ন সরকারি ও বে-সরকারি কর্মকর্তাবৃন্দ। দিন ব্যাপি ছোট শিশুদের অংশগ্রহনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের ভাষন প্রতিযোগিতা ও চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণ কারীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *