,

শ্যামনগরে মাস্ক পরিধান নিশ্চিতকরণ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে মোবাইল কোর্ট পরিচালিত


মেহেদি হাসান মারুফ,সাতক্ষীরা শ্যামনগর থেকেঃ
সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে মাস্ক পরিধান নিশ্চিতকরণ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে।
করোনা সংক্রমণ ব্যাপকভাবে বৃদ্ধি পাওয়ায় সাতক্ষীরা জেলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এর নির্দেশনায় মাস্ক পরিধান নিশ্চিতকরণ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে মোবাইল কোর্ট পরিচালনা করেন শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার জনাব আ ন ম আবুজার গিফারী।

পহেলা এপ্রিল বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে শ্যামনগর উপজেলা সদরে মাস্ক পরিধান না করা এবং স্বাস্থ্যবিধি মেনে না চলায় দোকান মালিক সহ বিভিন্ন ব্যক্তিকে অর্থদণ্ড প্রদান করা হয় এবং যাদের মাস্ক নেই, তাদের মধ্যে মাস্ক বিতরণ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন,
করোনা সংক্রমণ ব্যাপকভাবে বৃদ্ধি পাওয়ায় সাতক্ষীরা জেলার সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এস এম মোস্তফা কামাল মহোদয় এঁর নির্দেশনায় মাস্ক পরিধান নিশ্চিতকরণ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে মোবাইল কোর্ট পরিচালিত হয় । এ সময় মাস্ক পরিধান না করা এবং স্বাস্থ্যবিধি মেনে না চলায় বিভিন্ন ব্যক্তিকে অর্থদণ্ড প্রদান করা হয় ও যাদের মাস্ক নেই, তাদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *