,

শ্যামনগরে ১ শত পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের কাছে গ্রেফতার

এম আব্দুর রহমান বাবু,বিশেষ প্রতিনিধিঃশ্যামনগর উপজেলার শংকরকাঠি মাধ্যমিক বালিকা বিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে ১ শত পিছ ইয়াবা সহ আটক করেছে সাতক্ষীরা ডিবি পুলিশ।
গত ইং ২ ফেব্রুয়ারি বুধবার দুপুর দেড়টার দিকে সাতক্ষীরা জেলা গোয়েন্দা বিভাগের এস আই আরিফ ও এ এস আই ফজলুল হকের নেতৃত্বে অন্যান্য ডিবি পুলিশের সদস্যরা তাদেরকে আটক করে।
রাতে শ্যামনগর থানায় হস্তান্তরের পর গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
আটককৃত দুই মাদক ব্যবসায়ী হলেন, উপজেলার গোবিন্দপুর গ্রামের আলহাজ্জ মুজিবর রহমান ছেলে রাসেল হোসেন (৩২) ও নকিপুর গ্রামের হযরত আলীর ছেলে রাজ হোসেন (২২)।
তারা দুজন নিজেরা মাদক সেবনের পাশাপাশি দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বেঁচা বিক্রি করে আসতেছে বলে জানিয়েছে স্থানীয়রা। আটকের সময় ঐ দুই ব্যবসায়ীর নিকট থেকে ১ শ পিসেরও বেশী ইয়াবা উদ্ধার করা হয়।
শ্যামনগর থানার ওসি তদন্ত কাজী শহিদুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন সাতক্ষীরা ডিবি পুলিশের অভিযানে দুই মাদক ব্যাবসায়িকে গতকাল আটক করে শ্যামনগর থানায় সোপর্দ করেন।তাদেরকে একটি মাদক মামলায় কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *