,

শ্যামনগরে ৫ লাখ ৭৭ হাজার টাকার ভারতীয় ওষুধসহ আটক-১

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ঘোলা এলাকা থেকে ভারতীয় ১০ রকমের বিভিন্ন ওষুধসহ নয়ন বিশ্বাস (৩০) নামের এক চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। জব্দকৃত ওষুধের মূল্য আনুমানিক ৫ লাখ ৭৭ হাজার ৬০০ টাকা। শনিবার (২৫ মে) শ্যামনগর থানা পুলিশ সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে শুক্রবার বিকালে পুলিশের বিশেষ অভিযানে নয়ন বিশ্বাস নামে এ চোরাকারবারিকে ভারত থেকে চোরাইপথে আনা ১০ রকমের বিভিন্ন ধরণের ওষুধসহ আটক করা হয়। নয়ন বিশ্বাস সাতক্ষীরা শহরের রাজারবাগান পূর্ব পাড়া (সাধুডাঙ্গা) এলাকার জয়দেব বিশ্বাসের ছেলে।
পুলিশ জানায়, গোপন সূত্রে খবর পেয়ে শ্যামনগর থানার পুলিশের একটি দল কাশিমাড়ী ইউনিয়নের ঘোলা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় সীমান্তের ওপার থেকে পাচার করে আনা ১০ রকমের বিভিন্ন ধরণের ওষুধসহ চোরাকারবারি নয়ন বিশ্বাসকে আটক করে পুলিশ। আটককৃত ওষুধের মূল্য ৫ লাখ ৭৭ হাজার ৬০০ টাকা।শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকালে পুলিশের একটি বিশেষ দল কাশিমাড়ী ইউনিয়নের ঘোলা এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের অভিযানে নয়ন বিশ্বাস নামের একজনকে বিপুল পরিমাণ ভারতীয় ওষুধসহ আটক করা হয়।

তিনি বলেন, এ ব্যাপারে থানায় বিশেষ ক্ষমতা আইনে ৩১ নং মামলা রুজু করে সাতক্ষীরা জজ কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *