,

শ্যামনগর উপজেলার যুবদলের আহ্বায়ক ও সদস্য সচিবের ছবি ব্যঙ্গ করায় প্রতিবাদ সমাবেশ

সাতক্ষীরা (শ্যামনগর) উপজেলা প্রতিনিধিঃ সাতক্ষীরা শ্যামনগর উপজেলা যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম দুলু, ও সদস্য সচিব আনোয়ারুল ইসলাম আঙ্গুরের
ছবি দিয়ে ব্যঙ্গচিত্র করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান আটুলিয়া ইউনিয়ন যুবদলের আবহাওয়া আল আমিন ও সদস্য সচিব আবুজার গেফারী সহ আবহাওয়া কমিটির নেতৃবৃন্দ।

ছবি দিয়ে ব্যঙ্গচিত্র করে তীব্র নিন্দা ও প্রতিবাদ আটুলিয়া ইউনিয়ন যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে বুধবার বিকেলে নগরীর বাস স্টান্ড মোড় থেকে শুরু করে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সাজমহলের সামনে এসে বিক্ষোভ মিছিল শেষ হয়।বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন ১০ নঃ আটুলিয়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মোঃ আল-আমিন ও সদস্য সচিব আবু জার গেফারী।

এই সময় আল আমিন বলেন নিকৃষ্ট অশিক্ষিত নেশা গ্রস্থ বেক্তি কখন কি বলে নিজেও বুঝতে পারে না। আজকে কমিটি টাকার কাছে বিক্রি হতে পারিনি বলে তারা কমিটি নিতে পারেননি, আমি জেলা ও উপজেলা কমিটিকে বলবো দলে কোন নেশাগ্রস্ত স্থান যেন না দেয়।

এই কমিটিতে ত্যাগী ও যোগ্যোদের মূল্যায়ন করা হয়েছে বেশি এই কমিটিতে কোন নেশাগ্রস্ত ঠাঁই হবে না।সদস্য সচিব আবুজার গিফারী বলেন আমাদের নেতাকর্মীদের ছবি ব্যঙ্গচিত্র করাই এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । হাবিবুল্লাহ ও মিশু সহ এর সাথে জড়িত যারা তাদের সকলের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি।

আটুলিয়া ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি আসাদুজ্জামান জামান মিঠুর সঙ্গে মুঠো ফোনে কথা হলে বলেন এই সমস্ত পোলাপান নেশা গ্রস্থ, জালিয়াতি তে বিশ্বাসী শিক্ষাগত যোগ্যতা নেই বললেই চলে, জুনিয়র সিনিয়র মানেনা তাদেরকে আগামীতে কমিটিতে রাখবে কি রাখবে না সেই সিদ্ধান্ত জেলা কমিটি ও উপজেলা কমিটিকে নিতেই হবে।

শ্যামনগর উপজেলা যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম দুলু বলেন আমাদের কাছে তথ্য প্রমাণ সবই আছে বিগত দিনে আটুলিয়া ইউনিয়ন ছাত্রদলের কমিটি নিয়ে অনেক বাণিজ্য করছে হাবিবুল্লাহ ত্যাগীদের কোন মূল্যায়ন করেনি এবং সে একজন নেশাগ্রস্ত মানুষ আমরা সব দিক বিবেচনা করেই আজকে এই সিদ্ধান্ত নিয়েছি। সে আমাকে টাকার অফার করছিল। সে হয়তো ভুলে গেছে এটা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে গড়া দল। টাকার কাছে বিক্রি হওয়ার নয় ।

জাতীয়তাবাদী দল কখনো টাকার কাছে বিক্রি হয়নি হবেও না টাকা নিয়ে কমিটি দেবে সে নিজের টাকা এবং তার পদ দুটোই হারাবে । দেশনায়ক তারেক রহমানের নির্দেশে ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে এবং করতে হবে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *