,

শ্যামনগর উপজেলা আ’লীগের নবগঠিত কমিটির পরিচিতি ও বর্ধিত সভা

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরা’র শ্যামনগর উপজেলা আ’লীগের নবগঠিত কমিটির পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ১২ মার্চ সকাল ১০ টায় উপজেলা পরিষদ হল রুমে শ্যামনগর উপজেলা আ’লীগের আয়োজনে উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি সাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য এস,এম জগলুল হায়দার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আতউল হক দোলনের সঞ্চালনায় কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এ,কে, ফজলুল হক।
উদ্বোধনী বক্তব্যে উপজেলা আ’লীগের সভাপতি এস,এম জগলুল হায়দার জাতীর জনক বঙ্গবন্ধুর সৃতিচারণ করে বলেন, আওয়ামী লীগ একটি বিশাল দল। এ দলে পদ পাওয়া খুব কঠিন। নেতা বানায় জনগন এজন্য সকলকে জনবান্ধব হওয়ার পরামর্শ দেন।
প্রধান অতিথির বক্তব্যে এ,কে ফজলুল হক বলেন, অনেক বাঁধা বিপত্তি পেরিয়ে আমি এখানে এসেছি, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার ফলাফল বিপর্যয়ের জন্য তিনি নেতা কর্মীদের বিভেদ এবং অবক্ষয়কে দায়ী করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম তিনি বলেন, দলের স্বার্থে ও দেশের উন্নয়নের স্বার্থে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। কারও সাথে পক্ষপাতিত্ব না করে দলের উন্নয়নের স্বার্থে কাজ করতে হবে। এসময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হারুনর রশীদ। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডুরুলিয়া ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ একে,এম জাফরুল আলম বাবু, মুন্সিগঞ্জ ইউপি চেয়ারম্যা অসীম কুমার মৃধা, নুরনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বখতিয়ার আহমেদ, ডাঃ মুজিবর রহমান, আলহাজ্ব এস,এম আফজালুল হক, শেখ মাহবুব উল-হক, দেবীরজ্ঞন মন্ডল, অধ্যক্ষ জুলফিকার আল মেহেদী লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক স,ম আব্দুস সাত্তার, প্রভাষক মোশারফ হোসেন, এ্যাড. তপন দাস, আইন বিষয়ক সম্পাদক খালেদা আইয়ুব ডলি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম। তথ্য ও গবেষণা সম্পাদক জিএম সালাউদ্দিন আহমেদ, ত্রাণ ও সমাজ কল্যাণ মো: মিজানুর রহমান মিন্টু, দপ্তর সম্পাদক আলহাজ্ব আব্দুল খালেক, ধর্ম সম্পাদক আব্দুল জলিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাঈদ উজ জামান সাঈদ, শিক্ষা ও মানব সম্পাদক শেখ নুরুজ্জামান টুটুল, শ্রম সম্পাদক কুমদ রঞ্জন গাইন, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক শেখ আব্দুল আলিম, সাংগঠনিক সম্পাদক সুশান্ত বিশ্বাস বাবু লাল, গাজী গোলাম মোস্তফা, সহ-দপ্তর সম্পাদক শাহানুর আলম শাহীন, সহ-প্রচার সম্পাদক জাহিদ সুমন, জিএম আকবর কবির, জিএম হাবিবুর রহমান হবি, এড. এসএম আতাউর রহমান, এড. জিএম শোকর আলি, আলহাজ্ব শমসের ঢালী, আলহাজ্ব জিএম রেজাউল করিম, জাহাঙ্গীর আলম লাভলু, শেখ আব্দুল বারি, দূর্গাপদ চক্রবর্তী, এসএম তানভীর মঈন রঞ্জু, ভবতোষ কুমার মন্ডল প্রমুখ। পরে ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা আওয়ামী লীগের কমিটি কে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে পরিচয় করিয়ে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *