,

সাতক্ষীরা অগ্রগতি সংস্থার উদ্যোগে আর টি আই প্রকল্পের ষ্টেকহোল্ডারদের সাথে মতবিনিময়

এম,কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরা’র অগ্রগতি সংস্থার উদ্যোগে আর টি আই প্রকল্পের ষ্টেকহোল্ডারদের সাথে লারর্নিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত হয়েছে।
২৬ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০টায় পি টি আর সি হল রুমে জেলা আর টি আই এর সভাপতি প্রফেসর আব্দুল হামিদের সভাপতিত্বে সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন আর টি আই প্রকল্প সমন্বয়কারী আল মামুন।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন,আর টি আই এর জেলা সেল কমিটির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, জেলা তথ্য অফিসার মোজাম্মেল হক জেলা সমাজসেবা অফিসার মোঃ শহিদুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার জাহিদুর রহমান, জেলা যুব উন্নয়ন কর্মকর্তা সঞ্জীব কুমার দাস,শ্যামনগর উপজেলা আর টি আই সেল কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি,কালীগঞ্জ উপজেলা আর টি আই সেল কমিটির সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, শ্যামনগর উপজেলা আর টি আই সেল কমিটির সহ-সভাপতি সাংবাদিক এম. কামরুজ্জামান,শ্যামনগর ফিল্ড ফ্যসিলি টটর জাহিদা জাহান মৌ সহ শ্যামনগর, কালিগঞ্জ, সাতক্ষীরা’র আর টি আই সেল কমিটির নেতৃবৃন্দ।
বক্তাগণ বলেন,অগ্রগতি সংস্থা উদ্যোগে ২০০৯ এর তথ্য আইন বাস্তবায়নের উপর গুরুত্বপূর্ণ তথ্য উপস্থাপন করেন। মানুষের অধিকার আদায়ে সমস্যা সমাধানের বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। উপস্থিত সকল কমিটির সদস্যদের মাধ্যমে তথ্য আইন বাস্তবায়নে সকলের সহযোগিতা নিয়ে কাজ করার ইচ্ছা পোষণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *