,

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় মিলল হরিণের শিং, চামড়া

পাওয়া যায় মদ ও ফেনসিডিলের ‘খালি’ বোতল।

নিজস্ব প্রতিবেদকঃ 
ক্ষমতাচ্যুত আওয়ামী লীগ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের বাসায় তল্লাশি চালিয়েছে আশুলিয়া থানা পুলিশসহ যৌথবাহিনীর একটি দল।

মঙ্গলবার রাতের ওই অভিযানে তার বাসা থেকে হরিণের শিং, চামড়া এবং মদ-ফেনসিডিলের খালি বোতল উদ্ধার করা হয়েছে। আসাদুজ্জামানের ছেলে সাফি মুদ্দাসির খান জ্যোতি গ্রেপ্তার হয়ে পুলিশের রিমান্ডে যাওয়ার চার দিনের মাথায় এ অভিযান চালানো হয়।

ডিএমপির তেজগাঁও বিভাগের এক পুলিশ কর্মকর্তা বলেন, জ্যোতি আশুলিয়া থানা পুলিশের হেফাজতে রিমান্ডে আছেন। মূলত এটা তাদেরই অভিযান। আমরা শুনেছি জ্যোতিকে সঙ্গে নিয়েই তারা বাসায় তল্লাশি চালায়।

তল্লাশিতে কী কী পাওয়া গেছে প্রশ্নে তিনি বলেন, জ্যোতির রুম থেকে দুটি হরিণের শিং, একটি জেব্রা ও হরিণের চামড়া উদ্ধার করা হয়েছে। এছাড়া, মদ ও ফেনসিডিলের তিনটি খালি বোতল উদ্ধার করা হয়েছে।

তবে অভিযানের সময় সাবেক এই মন্ত্রীর বাসা থেকে চারজনকে আটকের কথা জানিয়েছেন তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা।

তিনি বলেন, আটক চারজন বাসার কেউ না, তারা হয়ত অভিযানের সময় ঢুকে পড়েছিল। তাদের কাছে মোবাইল, টাকাসহ কিছু জিনিস পাওয়া গেছে। তাই তাদের বিরুদ্ধে তেজগাঁও থানায় চুরির মামলা হবে।

প্রাথমিকভাবে আটকদের বিস্তারিত নাম-পরিচয় জানাতে পারেননি পুলিশের এই পরিদর্শক।

গত শুক্রবার রাতে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয় জ্যোতিকে। হত্যাচেষ্টার অভিযোগে গত ১১ সেপ্টেম্বর আশুলিয়া থানায় রবিউল সানি নামের এক ব্যক্তির দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। পরদিন জ্যোতিকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ সাতদিনের রিমান্ড আবেন করলে তাকে চার দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত।

গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর থেকে সাবেক কয়েকজন মন্ত্রী এবং আওয়ামী লীগের কয়েকজন নেতা গ্রেপ্তার হলেও আসাদুজ্জামান খান এখন পর্যন্ত লোকচক্ষুর আড়ালে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *