,

সিদ্ধিরগঞ্জে এক অন্যরকম ওসি

মোহাম্মদ রাসেল : একদিকে অঘোষিত লকডাউন অন্য দিকে কর্মহীন নিম্ন আয়ের মানুষ। সব মিলিয়ে ভয়াবহ দিন যাপন করছেন বাংলাদেশের মানুষ। যদিও অনেক বিত্তবানরাই এগিয়ে এসেছেন মানবতার সেবায়। কিন্তু পেশাগত দিক থেকে করোনার সম্মুখ যোদ্ধা হয়েও নিজ অর্থায়নে অসহায়দের পাশে দাড়ানোর ইতিহাস বিরল।
বৈশ্বিক করোনা ভাইরাসের কারনে অসহায় হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষ। মানবতার ফেরিওয়ালা হয়ে এসেছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ কামরুল ফারুক। কামরুল ফারুককে নিয়ে সর্বমহলে চলছে আলোচনা।
নারায়ণগঞ্জকে লকডাউন ঘোষনা করার পর থেকে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন ওয়ার্ডের নিম্ন আয়ের বাসিন্দাদের প্রতিদিন দিয়ে যাচ্ছেন খাদ্য সামগ্রী ও নগদ অর্থ। অসহায় মানুষের পাশে ওসি কামরুল ফারুক দাড়িয়ে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন বলে জানান সিদ্ধিরগঞ্জের বাসিন্দারা।
নিম্ন আয়ের মানুষ থেকে শুরু করে মধ্যবিত্ত পরিবারের অনেক সদস্য ওসি কামরুল ফারুকের মোবাইলের ম্যাসেজে ত্রাণ সামগ্রী সহযোগীতা চায়। ওসি নিজ দায়িত্বে ওই বাড়ীতে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন। ওসি কামরুল ফারুক সিদ্ধিরগঞ্জে এক দৃষ্টান্ত স্থাপন করেছেনে।
হয়ত করোনা একদিন শেষ হবে কিন্তু কামরুল ফারুকের এ মহৎ উদ্যোগ চিরস্মরণী হয়ে থাকবে বলে জানান সচেতন মহল। তাই পদমর্যাদায় নয় কর্মগুণে সিদ্ধিরগঞ্জবাসীর হৃদয়ের মনে কোঠায় থাকবেন ওসি কামরুল ফারুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *