,

আবারও বিষ্ণুপুরে যাত্রীদের দুর্ভোগ লাঘবে সড়ক সংষ্কার করলেন শেখ আব্দুল্লাহ

আলমগীর হোসেন,বিষ্ণুপুর থেকেঃকালিগঞ্জের বিষ্ণুপুরে পথযাত্রী ও জনসাধরণের দুর্ভোগ লাঘবে ব্যাক্তি উদ্যোগে আবারও কার্পেটিং ও সোলিং সড়ক সংষ্কার করে প্রশংসিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী শেখ আব্দুল্লাহ।

রবিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলার কালিগঞ্জ টু তালতলা কালিকাপুর সড়কের কালিদহ নামক স্থানে কার্পেটিং সড়কের ১শ গজ যায়গা দীর্ঘদিন চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। দিনে ও রাত্রে হাজার হাজার যাত্রী ব্যাপক ভোগান্তিতে পড়তে হয়, হঠাৎ বৃষ্টি হইলে হাটুপানি ও কাঁদা জমে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে।

জনগনের ও যাত্রী সাধারণের চলাচলের সুবিধার জন্যে উপজেলা আ’লীগের সিনিঃ সহ- সভাপতি ও বিষ্ণুপুর ইউপির সাবেক চেয়ারম্যান প্রয়াত শেখ রিয়াজ উদ্দিনের ভাই বিশিষ্ট ব্যবসায়ী শেখ আব্দুল্লাহ এগিয়ে আসেন সড়কটি ইট-বালু ও খোয়া দিয়ে সংষ্কার করে দেন। এসময় শতশত পথযাত্রী ও সাধারণ মানুষ শেখ আব্দুল্লাহ’র জনকল্যাণ মূলক এমন উদ্যোগকে প্রশংসা করেছেন।

বিশেষ করে উপজেলার বালিয়াডংগা বাজার ও চৌমুহনী সহ কুশুলিয়া হাট বাজার গুলোর এই সড়ক দিয়ে প্রতিদিন ইজিবাইক, মটরভ্যান, মটরবাইক্, সহ বিভিন্ন ছোট বড় যানবাহন চলাচলের পাশাপাশি হাজার হাজার জনসাধারণ ও চলাচল করে থাকেন।

এ বিষয়ে বিশিষ্ট ব্যবসায়ী শেখ আব্দুল্লাহ’র কাছে জানতে চাইলে তিনি দৃষ্টিপাত কে বলেন আমার ভাই শেখ রিয়াজ উদ্দিনের মৃত্যুর পর থেকে বিষ্ণুপুর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের বিভিন্ন ইট সোলিং রাস্তা ও কার্পেটিং সড়কের বেহাল দশা দেখে আমার নিজস্ব অর্থায়নে সংস্কারের কাজ অব্যাহত রেখেছি এবং ইতিমধ্যে প্রায় ২৫ টি সলিং এর রাস্তা সংস্কার করেছি।

আমি ইউনিয়ন বাসির কাছে দোয়া চাই, এবং আমার প্রয়াত ভাই শেখ রিয়াজ উদ্দিনের জন্য দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *