,

কালিগঞ্জ বাঁশদহ শ্রী, শ্রী, রামকৃষ্ণ পরমহংসদেবের ১৮৭ তম,জন্মতিথি উৎসব ও আলোচনা সভা

শাহাদাত হোসেন,সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃকালিগঞ্জ উপজেলার বাঁশদহ রামকৃষ্ণ সেবাশ্রম এর আয়োজনে শ্রী, শ্রীরামকৃষ্ণ পরমংসদেবের ১৮৭ তম জন্মোৎসব উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১২ মার্চ বিকালে বাঁশদহ রামকৃষ্ণ সেবাশ্রমের মাঠ প্রাঙ্গনে বাগেরহাট রামকৃষ্ণ ও রামকৃষ্ণ মিশনের মহারাজ অধ্যক্ষ শ্রীমৎ স্বামী গুরু সেবানন্দজী সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস, এম জগলুল হায়দার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন আ,লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোবিন্দ চন্দ্র মন্ডল, বাঁশদহ রামকৃষ্ণ মিশনের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট রামকৃষ্ণ বিশ্বাস, শ্যামনগর সদর আ,লীগের সভাপতি ও প্রেসক্লাবের সভাপতি আকবার কবির, কুশুলিয়া ইউনিয়ন আ,লীগের সভাপতি কাজী কাউফিল আরা সজল, শ্যামনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ সুমন,চাঁদপুর রামকৃষ্ণ আশ্রমের মহারাজ অধ্যক্ষ শ্রীমৎ স্বামী স্হিরানন্দজী, ময়মনসিংহ রামকৃষ্ণ আশ্রয় ও রামকৃষ্ণ মিশনের মহারাজ অধ্যাক্ষ শ্রীমৎ স্বামী ভক্তিপ্রদাননন্দজী, বিশিষ্ট সমাজসেবক ও রামকৃষ্ণ মিশনের উপদেষ্টা শ্রীমতি শিলারানী অধিকারী প্রমুখ।

এছাড়া ইউপি সদস্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও প্রতিষ্ঠানের সকল সদস্য সহ ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিবেকানন্দ শিক্ষক ও সংস্কৃতি পরিষদ এর সহ-সভাপতি বিশ্বরূপ চন্দ্র ঘোষ।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন বাঁশদহ রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি শ্রীমতি কল্যাণী রায়।আলোচনা শেষে পূজা ও সন্ধ্যা আরতী ও রাতে সঙ্গীতা অনুষ্ঠানের এর আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *