,

খুঁটিতে বেঁধে দুই কিশোরকে নির্যাতন, গ্রেফতার ২

ডেস্ক রিপোর্টঃ মোবাইল চুরির অভিযোগে হাত-পা বেঁধে দুই কিশোরকে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- আব্দুস সালাম ও জাহাঙ্গীর আলম।

রোববার (১৮ জুলাই) পুলিশ সদরদফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা এ তথ্য জানান।

তিনি বলেন, শনিবার (১৭ জুলাই) বিকেলে কক্সবাজারের উখিয়া থানাধীন থাইংখালী হাকিমপাড়া গ্রামের একটি বাড়ির উঠানে হাত-পা বেঁধে দুই কিশোরকে প্রহার করে দুই ব্যক্তি। নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়। এ পর্যায়ে ভিডিওটি বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের দৃষ্টিতে আসে।

এআইজি সোহেল রানা আরও বলেন, মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং ভিডিওসহ লিংকটি উখিয়া থানার ওসি আহাম্মদ সনজুর মোরশেদকে পাঠায়। অভিযুক্তদের খুঁজে বের করে দ্রুত আইনের আওতার আনতে বলা হয়। একইসঙ্গে উখিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাকিল আহমেদকে বিষয়টি তদারকির জন্য বলা হয়।

তিনি আরও বলেন, এরপর উখিয়া থানার ওসির নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। একইসঙ্গে সাদা পোশাকে অন্য একটি দল নিয়োজিত করেন ওসি। এই দল দুর্গম পাহাড়ি এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রোববার অভিযুক্ত আব্দুস সালাম ও জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে।

ঘটনার প্রাথমিক তদন্তের বরাত দিয়ে পুলিশ সদরদফতরের কর্মকর্তা জানান, মোবাইল চুরির অভিযোগে দুই কিশোরকে জনসমক্ষে নির্যাতন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *