,

খুলনায় র‌্যাব-৬ এর অভিযানে পাইপগান ও ককটেলসহ পাঁচজন সন্ত্রাস গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃখুলনা জেলার তেরখাদা থানাধীন নিশিপুর গ্রামের সাকিনস্থ টিকশেড বিল্ডিং এর ভিতরে সন্ত্রাসীরা অবস্থান করছে, গোপন সংবাদের ভিত্তিতে চিহ্নিত সন্ত্রাসী সাঈদসহ ৫ আসামীকে গ্রেফতার করেছে
র‌্যাব- ৬ এর একটি দল। গ্রেফতারকৃতদের কাছে থাকা ২টি দেশীয় তৈরি পাইপগান ও ২টি ককটেল উদ্ধার করা হয়।
সোমবার (১৮ মার্চ) র‌্যাব—৬, (স্পেশাল কোম্পানি) একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, খুলনা জেলার তেরখাদা থানাধীন নিশিপুর সাকিনস্থ একটি টিনশেড বিল্ডিং এর ভিতরে কতিপয় সন্ত্রাসীরা ডাকাতি ও সন্ত্রাসী কার্যকলাপ করার প্রস্তুতি নিয়ে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি একই তারিখ রাতে খুলনা জেলার তেরখাদা থানাধীন নিশিপুর সাকিনস্থ টিনশেড বিল্ডিং এর ভিতরে সুকৌশলে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ আবু সাঈদ মোল্লা(৩৪), পিতা মৃত সাদেক মোল্লা, ২। মোঃ করিম মোল্লা(৩৬), পিতা আঃ গফুর মোল্লা, ৩। মোঃ তরিকুল ইসলাম(৩৫), পিতা মোঃ গফুর শিকদার, ৪। মোঃ রাজিব শেখ(২৮), পিতা মোঃ আজিবর শেখ, ৫। মোঃ শরিফ গাজী(২৮), পিতা শহর আলী গাজী, সর্ব সাং মল্লিকপুর (নিশিপুর), থানা তেরখাদা, জেলা, খুলনাদেরকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীদের মধ্যে প্রধান আসামী মোঃ আবু সাঈদ মোল্লার কাছ থেকে ২টি পাইপগান ও অন্যান্য আসামীদের কাছ থেকে ২টি ককটেল উদ্ধার পূর্বক জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ গোপনে অবৈধ অস্ত্র নিজ দখলে রেখে এলাকায় ডাকাতি, সন্ত্রাসী কার্যকলাপ ও মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছে তারা।
জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে খুলনা জেলার তেরখাদা থানায় হস্তান্তর করতঃ আসামীদের বিরুদ্ধে অস্ত্রআইনে মামলা রুজুর কাজ প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *